‘মেকআপ করে আর কতদিন বয়স লুকাবেন?’

  • ২৭-Nov-২০১৯ ০৩:২৯ অপরাহ্ন
Ads

বিনোদন ডেস্ক
গত মাসে ৪৬ বছরে পা দিয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা আরোরা। জন্মদিনে কাছের বন্ধুদের নিয়ে পার্টির আয়োজন করেছিলেন তিনি। সেদিনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দিতেই ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন এই বলিউড অভিনেত্রী।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন মালাইকা অরোরা। ওই ছবি শেয়ারের পরই সমালোচনার মুখে পড়তে হয় মালাইকাকে। তাকে উদ্দেশ্য করে একের পর এক মন্তব্য করতে থাকেন তার ফলোয়াররা।

কোনো কোনো ফলোয়ারের মন্তব্য, ‘যতই মেকআপ করুন না কেন, মুখের বলিরেখা কোনওভাবে লুকোতে পারবেন না’, ‘মেকআপ করে আর কতদিন পর্যন্ত নিজেকে কম বয়সী প্রমাণ করবেন মালাইকা’, ‘মালাইকা মেকআপের একটি আস্ত বাক্স, হাজার চেষ্টা করেও নিজের বয়স লুকাতে পারবেন না’।

ওই ছবি দেখে কেউ কেউ মালাইকাকে বুড়ি বলে সম্মোধন করতে শুরু করেন, আবার কেউ বলতে শুরু করেন, জিম করে রোগা হয়েছেন ঠিকই। কিন্তু আপনার মুখের ভিতর থেকে দাঁত বাইরে চলে আসে। তাই মেকআপ করেও নিজের বয়স আপনি লুকিয়ে রাখতে পারবেন না।

তবে সমালোচনার মুখে পড়েও এ বিষয়ে পালটা কোনও মন্তব্য করেননি মালাইকা অরোরা।

বলিউড অভিনেতা সালমান খানের ভাই আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর আরেক অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন মালাইকা। মাঝে মধ্যেই মালাইকা এবং অর্জুনকে একসঙ্গে দেখা যায়।

Ads
Ads