এখনো যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক, সাধারণ সম্পাদক হারুন!

  • ৮-Dec-২০১৯ ১২:১১ অপরাহ্ন
Ads

উৎপল দাস

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের অন্যতম শক্তিশালী সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ। বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশে এখনো এ্যানালগই রয়ে গেছে এই যুবলীগ। নতুন কমিটি ঘোষণার পর এখনো যুবলীগের ওয়েবসাইট হালনাগাদ করা হয়নি। 
রোববার সন্ধ্যায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের অফিসিয়াল ওয়েবসাইট (http://www.jlbd.org) ঘুরে দেখা গেছে, সংগঠনের চেয়ারম্যান হিসাবে এখনো ওমর ফারুক চৌধুরী এবং সাধারণ সম্পাদক হারুনুর রশীদের নাম রয়ে গেছে। এমনটি তাদের ছবি ও বিভিন্ন বক্তব্যও ঠাঁই পাচ্ছে বর্তমান নেতা হিসাবেই। 

ক্যাসিনোকাণ্ডে সংকটে থাকা আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের ভাবমূর্তি ফেরাতে গত ২৩ নভেম্বর  নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। যুবলীগের সপ্তম জাতীয় কংগ্রেসে সংগঠনটির নতুন চেয়ারম্যান হয়েছেন শেখ ফজলে শামস পরশ। আর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মাঈনুল হোসেন খান নিখিল। 

দায়িত্বগ্রহণের পর তারা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ নিবেদন থেকে শুরু করে নানা কর্মসূচী পালন করলেও ডিজিটাল প্লাটফর্মে কোনো আপডেট দেখাতে ব্যর্থ হয়েছেন। 

এ বিষয়ে যুবলীগের কেন্দ্রীয় কমিটির নতুন সাধারণ সম্পাদক  মাঈনুল হোসেন খান নিখিল ভোরের পাতাকে বলেন, ওয়েবসাইটের কাজটি যে ছেলেটি করতো তাকে এতদিন পাওয়া যায়নি। তার সাথে গতকালই কথা হয়েছে। খুব দ্রুততম সময়ের মধ্যেই ওয়েবসাইটের তথ্য হালনাগাদ করা হবে। 

Ads
Ads