জাঁকজমকপূর্ণভাবে বাজার২৪ লিমিটেডের রাজশাহী ও রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত

  • ১০-জানুয়ারী-২০২০ ০২:৫৯ অপরাহ্ন
Ads

:: নিজস্ব প্রতিবেদক ::

‘আত্মকর্মসংস্থানের জন্য সর্বোৎকৃষ্ট প্রশিক্ষণ’ প্রতিপাদ্যে রাজশাহীতে জাঁকজমকপূর্ণভাবে বাজার২৪ লিমিটেডের রাজশাহী ও রংপুর বিভাগীয় সম্মেলন অনুষ্ঠিত হয়।

শুক্রবার (১০ জানুয়ারি) রাজশাহী নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট সংলগ্ন মুনলাইট গার্ডেনে বাজার২৪ লিমিটেডের রাজশাহী ও রংপুর বিভাগীয় সম্মেলন আয়োজন করা হয়।  দিনব্যাপী এই সম্মেলন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত চলে।  বিপুল সংখ্যক গ্রাহক, ই-সপ, ই-সুপার সপ, ই-ডিলাক্স সপ এর প্রতিনিধি এবং রাজশাহী বাজার২৪ এর রাজশাহী বিভাগীয় লিডার ও শুভানুধ্যায়ীদের নিয়ে অনুষ্ঠিত হয় এই সম্মেলন। এছাড়াও রাজশাহী বিভাগে প্রতিষ্ঠানটির ব্যবসায়িক কার্যক্রম প্রসারের জন্য বিক্রয়কর্মীদের দিক নির্দেশনা ও বিশেষ প্রশিক্ষণ দেওয়া হয়।
 
উক্ত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, বাজার২৪ লিমিটেডের চেয়ারপারসন, এফবিসিসিআই পরিচালক, ভোরের পাতা ও দ্যা পিপলস টাইমস সম্পাদক ও প্রকাশক ও আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প-বাণিজ্য ও ধর্ম বিষয়ক উপকমিটির সদস্য এবং সিলেট থান্ডারের প্রধান পৃষ্ঠপোষক ও ভাইস চেয়ারম্যান ড. কাজী এরতেজা হাসান ও বিশেষ অতিথি ছিলেন বাজার২৪ লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. শফিকুর রহমান।

রাজশাহীতে ই-কমার্স বাজার২৪ লিমিটেডের “রাজশাহী ও রংপুর বিভাগীয় সম্মেলন” এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রতিষ্ঠানটির চেয়ারপারসন ড. কাজী এরতেজা হাসান বলেন,  দেশ স্বাধীন হয়েছে বলে আজ আমরা এই ডিজিটাল বাংলাদেশ পেয়েছি। বিশ্বের উন্নত সব রাষ্ট্রের সাথে তাল মিলিয়ে বাংলাদেশ আজ অনেকদূর এগিয়ে গেছে। একটা সময় আসবে মানুষ দোকানে গিয়ে পছন্দনীয় ও রুচিশীল পন্য ক্রয় করবে সেটা সম্ভব হবে না।  তাই আজ অনলাইনে ঘরে বসে অর্ডার দিলে ঘরে বসেই পছন্দের পণ্যটা পেয়ে যাচ্ছে। এটা সম্ভব হয়েছে ডিজিটাল বাংলাদেশের কারণে। 

তিনি মাননীয় প্রধানমন্ত্রীকে ব্যবসায়ীবান্ধব উল্লেখ করে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশের অধিকতর উন্নয়নে অত্যন্ত আন্তরিক। দেশের অভ্যন্তরীণ ব্যবসায়ের উন্নয়নে তিনি সবসময় আমাদের সাহস ও উৎসাহ জুগিয়ে আসছেন। আমি বিশ্বাস করি, বাজার২৪ লিমিটেডের মধ্যে দিয়ে বাংলাদেশ ই-কমার্স প্লাটফর্মের অনন্য উচ্চতায় পৌঁছে যাবে। 

সততা ও নিষ্ঠার সাথে গ্রাহদের চাহিদা পূরণ করে আমাদের এই প্রতিষ্ঠানটিকে আরো অনেক দূর এগিয়ে নিয়ে যেতে হবে। প্রতিযোগিতামূলক বাজারে মানসম্পন্ন ভোগ্যপণ্য বাজারজাতকরণ ও বিপণনে বাজার২৪ লিমিটেড আত্নকর্মসংস্থানের পাশাপাশি দেশের মানুষকে অনলাইন ভিত্তিক ই কমার্সের সুবিধার আওতায় আনারও কাজ করছে বলে জানান ড. কাজী এরতেজা হাসান।  তিনি উপস্থিত সকল ডিলার-কর্মকর্তা-কর্মচারীদের ব্যবসা পরিচালনায় সততার সাথে আরো বেশি গ্রাহকদের কাছে যাওয়ার নির্দেশনা দিয়েছেন।

বাজার২৪ লিমিটেডের সিইও ডা. শফিকুর রহমানের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য দেন- বাজার২৪ লিমিটেডের বিজনেস ডেভলপমেন্ট ম্যানেজার মহসিন খান শিবলু ও বাজার২৪ লিমিটেডের অন্যান্য লিডাররা সহ বিভাগীয় পর্যায়ের প্রায় ৬শতাধিক কর্মরত কর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এর আগে গত ৩ আগস্ট, রাজশাহীতে বাজার২৪ লিমিটেড ব্যবসায়িক কার্যক্রমের শুভযাত্রার সময় রাজশাহী সিটি মেয়র এইচএম খায়রুজ্জামান লিটন বাজার ২৪ লিমিটেডের পণ্য প্রচারের সার্বিক সহযোগিতার আশ্বাস দিয়েছিলেন। 

অনুষ্ঠানের শেষ পর্যায়ে রাজশাহী বাজার ২৪ লিমিটেডের জেলা অফিসের পক্ষ থেকে বাজার ২৪ এর চেয়ারপারসন ড. কাজী এরতেজা হাসানকে সম্মাননা ক্রেস্ট উপহার দেওয়া হয়।

Ads
Ads