বাসাভাড়া দিতে না পারায় স্বামীকে আটকে নারীকে গণধর্ষণ

  • ১৬-জানুয়ারী-২০২০ ০৪:৩৪ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

ঢাকার আশুলিয়ায় বাসা ভাড়া পরিশোধ করতে না পারায় স্বামীকে আটকে রেখে মঙ্গলবার দিবাগত রাতে এক নারী পোশাক শ্রমিককে (২৪) দলবদ্ধ হয়ে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় অভিযুক্ত বাড়ির মালিক মো. কালামকে (৪৫) পুলিশ আটক করলেও অন্যরা পলাতক।

বুধবার দুপুরে আশুলিয়ার পশ্চিম জামগড়া এলাকার ফকির বাড়ি থেকে নারী শ্রমিককে দলবদ্ধ হয়ে ধর্ষণের অভিযুক্ত বাড়ির মালিক মো. কালামকে আটক করে পুলিশ। এর আগে মঙ্গলবার রাতে একই বাড়িতে ধর্ষণের ঘটনা ঘটে। আটক কালাম পেশায় ফার্মেসি ব্যবসায়ী।

ভুক্তভোগী নারী শ্রমিকের অভিযোগ, তিনি পশ্চিম জামগড়া এলাকায় কালামের বাড়ির একটি কক্ষে স্বামীকে নিয়ে ভাড়া থাকেন। মঙ্গলবার রাতে স্বামী ও তিনি কক্ষেই ছিলেন। রাত ১২টার দিকে বাড়ির মালিক কালাম তার পাঁচ সঙ্গীকে নিয়ে ডিসেম্বর মাসের বকেয়া ২ হাজার টাকার জন্য তার কক্ষে আসে। পরে কারখানায় তাদের বেতন পরিশোধ করা হয়নি বলে বাড়ির মালিককে জানান তিনি।

এ সময় মালিক কালামের সহযোগী দুই জন তার স্বামীকে পাশের কক্ষে আটকে রাখে। পরে জোরপূর্বক তার স্বর্ণের চেইন, চুড়ি, কানের দুল ও নাকের ফুল খুলে নেয় তারা। এরপর ভোর ৪টা পর্যন্ত তাকে ধর্ষণ করে চলে যায় তারা। সকালে তিনি আশুলিয়া থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন।

আশুলিয়া থানার উপ-পরিদর্শক সেলিম রেজা জানান, ভুক্তভোগী ওই নারী শ্রমিকের অভিযোগ পাওয়ার পর অভিযুক্ত বাড়ির মালিক কালামকে আটক করা হয়েছে। এ ঘটনায় বাকী অভিযুক্তদের আটকের পাশাপাশি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Ads
Ads