বিপিএল ফাইনালে খুলনা-রাজশাহীর সম্ভাব্য একাদশ

  • ১৭-জানুয়ারী-২০২০ ১০:৪১ পূর্বাহ্ণ
Ads

:: স্পোর্টস ডেস্ক ::

বাংলাদেশ প্রিমিয়ার লিগের বিশেষ আসর বঙ্গবন্ধু বিপিএলের পর্দা নামছে আজ। সন্ধ্যায় মাঠে নামবে দুই ফাইনালিস্ট খুলনা টাইগার্স ও রাজশাহী রয়্যালস। মিরপুরে সন্ধ্যা ৭ টায় ম্যাচটি মাঠে গড়াবে।

ফাইনালের আগে রাজশাহীর কোচ ফস্টার বলেন, 'আমি শতভাগ বিশ্বাস করতাম যে আমরা ফাইনাল খেলবো। আমার মনে আছে প্রথম ম্যাচ শুরুর আগে আমি এটাই বলেছিলাম। আমি মনে করি আমাদের একটি ব্যালেন্সড স্কোয়াড রয়েছে এবং একাদশও দারুণ সম্ভাবনাময়ী। আমাদের দলে প্রকৃত ম্যাচ জেতানো খেলোয়াড় আছে এবং বোলিংয়ের গভীরতাও দারুণ।'

রাজশাহীর অধিনায়ক রাসেল বলেন, 'ফাইনালে যারা যাবে তাদের প্রতি আপনার প্রত্যাশা থাকবে যে জিতবে। আমাদের মাথাতেও জয় ছাড়া অন্য কিছু নেই। গত ম্যাচে আমরা দল হিসেবে খেলেছি। আমরা যেটা পারি সেটাই দেখাবো এবং আশা করি আমরা দারুণভাবে প্রতিপক্ষকে মোকাবেলা করবো।'

খুলনা টাইগার্স সম্ভাব্য একাদশ:

নাজমুল হোসেন শান্ত, মেহেদি হাসান মিরাজ, রাইলি রুশো, শামসুর রহমান, মুশফিকুর রহিম (অধিনায়ক ও উইকেটরক্ষক), নাজিবউল্লাহ জাদরান, রবি ফ্রাইলিঙ্ক, মোহাম্মদ আমির, শফিউল ইসলাম, শহিদুল ইসলাম, আমিনুল ইসলাম বিপ্লব।

রাজশাহী রয়্যালস সম্ভাব্য একাদশ:

লিটন দাস, আফিফ হোসেন, ইরফান শুক্কুর (উইকেটরক্ষক), অলক কাপালি, শোয়েব মালিক, আন্দ্রে রাসেল (অধিনায়ক), মোহাম্মদ নওয়াজ, ফরহাদ রেজা, কামরুল ইসলাম রাব্বি, আবু জায়েদ রাহী, মোহাম্মদ ইরফান।

Ads
Ads