অশ্রুসিক্ত চোখে মাকে শেষ বিদায় দিলেন অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন

  • ২৭-জানুয়ারী-২০২০ ০৭:৪২ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

অশ্রুসিক্ত চোখে মাকে শেষ বিদায় দিলেন অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন। রোববার (২৬ জানুয়ারি) বাদ আছর মিরকাদিম পৌরসভার রিকাবি বাজার ঈদগাঁহ মাঠে অতিরিক্ত আইজিপি মাহবুব হোসেন এর মা মোসাম্মৎ মজিতুন নেছা বেগম এর নামাজে জানাযা অনুষ্ঠিত হয় এবং টেঙর শাহী জামে মসজিদ গোরস্থানে দাফন কাজ সম্পন্ন হয়।

মরহুমের নামাজে জানাযায় মুন্সীগঞ্জ জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন পিপিএম, র‍্যাব মুন্সীগঞ্জ জেলা প্রধান এনায়েত উদ্দিন, এডিশনাল এস পি মুন্সীগঞ্জ মুস্তাফিজুর রহমান, মুন্সীগঞ্জ পৌরসভা মেয়র হাজি ফয়সাল বিপ্লব, মিরকাদিম পৌরসভা মেয়র শহিদুল ইসলাম শাহীন, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক কামাল উদ্দিন আহাম্মেদ, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি হাজি আফাছার উদ্দিন ভুঁইয়া, সাধারন সম্পাদক হাজি সামছুল কবির, রামপাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাচ্চু শেখ, হাজি সফিউদ্দিন, সালাহউদ্দিন আহাম্মেদ, সমাজ সেবক কামরুল ইসলাম জাহাঙ্গীরসহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

জানাযার পূর্বে এক আবেগময় বক্তৃতায় কান্নাজনিত কণ্ঠে মাহবুব হোসেন মায়ের স্মৃতিচারণ করে বলেন, আমার মা আমার কাছে পৃথিবীর শ্রেষ্ঠ মা, আমার মা অনেক কষ্ট করে আমার দুই ভাই ও চার বোনদের শিক্ষিত করে গড়ে তুলেছেন, মা- সকালে ভাত রান্না করে টিফিন কেরিয়ার দিয়ে ঢাকা বিশ্ব বিদ্যালয়ের বিভিন্ন হলে আমাদের জন্য খাবার পাঠিয়ে ছেন। আমার বাবা লঞ্চে সদরঘাট নেমে পায়ে হেঁটে সদরঘাঁট থেকে বিশ্ব বিদ্যালয়ের হলে আমাদের জন্য খাবার নিয়ে যেতেন, তিনি আরও বলেন আমার মা কখনও নতুন স্যান্ডেল পড়েন নাই আমার বাবার ফেলে দেওয়া স্যান্ডেল নিজে সেলাই করে ব্যবহার করেছেন, আমাদের মানুষ করে গড়ে তুলার জন্যে, সেই মা আজ আমাদের চিরদিনের মতো ছেড়ে বিদায় নিয়েছেন, আপনারা আমার মায়ের জন্য দোয়া করবেন, দোয়া করবেন আমি যেন মায়ের স্বপ্ন পুরন করতে পারি।

উল্লেখ্য, আই জি পি মাহবুব হোসেনের মাতা গত শুক্রবার (২৪ জানুয়ারি) সন্ধ্যা ৭.৩০ মিঃ ঢাকা ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় ইন্তেকাল করেন (ইন্না নিল্লাহী ওয়া ইন্না ইলাইহে রাজেউন) মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৫ বছর। তিনি দুই ছেলে ও চার মেয়েসহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে যান।

Ads
Ads