বইমেলায় আসছে ছাত্রলীগ কর্মী রোমান আহমেদ এর লেখা "আমি বঙ্গকন্যার কথা বলছি"

  • ৬-ফেব্রুয়ারী-২০২০ ০৫:৫০ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

বইমেলায় আসছে ছাত্রলীগের কর্মী রোমান আহমেদ এর লেখা "আমি বঙ্গকন্যার কথা বলছি"। হাওরবেষ্টিত এলাকা নেত্রকোনার কৃতিসন্তান লেখক রোমান আহমেদ অত্যন্ত সৃজনশীল ব্যক্তিত্বের অধিকারী।

ছোটকাল থেকে লেখকের নতুন কিছু সৃষ্টির নেশা। লেখক রোমান আহমেদ আওয়ামী পরিবারের সন্তান তার বাবা বিগত ২০০২ থেকে এখন পযর্ন্ত ইউনিয়ন আওয়ামীগ সভাপতি বহাল আছেন। জন্মসূত্রেই লেখক রোমান আহমেদ বঙ্গবন্ধুর আর্দশ লালন করে আসছে এবং বাংলাদেশ ছাত্রলীগের সাথে একনিষ্ট ভাবে জড়িত। নিজ আবেগ অনুভুতির জায়গা থেকে লেখক রোমান আহমেদ ''আমি বঙ্গকন্যার কথা বলছি ''কাব্যগ্রন্থ লিখেছেন যা মুক্তিযুদ্ধে শহীদ ছাত্রলীগ নেতাদের উৎসর্গ করেছেন। আমি বঙ্গকন্যার কথা বলছি বইটিতে মুক্তিযুদ্ধ, বঙ্গবন্ধু, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা, আইভি রহমান ও চট্টলার বীর মহিউদ্দিন, শামীম ওসমান,আমার নেত্রকোনা, কিছু আবেগ অনুভূতির ও রোমান্টিকতা এবং ছাত্রলীগ নিয়ে লেখা।

বাংলাদেশ ছাত্রলীগের বিপ্লবী সাধারন সম্পাদক লেখক ভট্টাচার্য বইটি প্রকাশের জন্য সার্বিক সহযোগিতা করেছেন যা বাংলাদেশ ছাত্রলীগ পরিবারের জন্য গর্বের বিষয়।বইটি একুশে বইমেলায় কবি প্রকাশনী ও বাংলাদেশ ছাত্রলীগের মাতৃভূমি স্টলে পাওয়া যাবে মাত্র ১৫০ টাকায়। "আমি বঙ্গকন্যার কথা বলছি" সাধারণ পাঠক, রাজনৈতিক কর্মী, গবেষক, ছাত্র-শিক্ষকসহ সমাজের বিভিন্ন স্তরের মানুষের চিন্তার বহিঃপ্রকাশ ঘটাবে বলে আশা করছেন লেখক রোমান আহমেদ। "আমি বঙ্গকন্যার কথা বলছি" বইটি রোমান আহমেদ প্রথম প্রকাশিত কাব্য গ্রন্থ। নতুন লেখক হিসেবে রোমান আহমেদ সবার নিকট দোয়া প্রার্থনা করেছেন।

Ads
Ads