যুব ক্রিকেটারদের সংবর্ধনা দেবে সরকার : সেতুমন্ত্রী

  • ১০-ফেব্রুয়ারী-২০২০ ১০:১৫ পূর্বাহ্ণ
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

বিশ্বকাপজয়ী যুব ক্রিকেটারদের সরকার সংবর্ধনা দেবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, সুবিধাজনক সময়ে সোহরাওয়ার্দী উদ্যানে এই গণসংবর্ধনার আয়োজন করা হবে। কেবিনেটে টাইগারদের গণসংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ বিজয় গোটা জাতির।

আজ সোমবার সচিবালয়ে সমসাময়িক ইস্যু নিয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

কাদের বলেন, আজ মন্ত্রিসভায় সিদ্ধান্ত হয়েছে জয়কে সেলিব্রেইট করব। বিজয়ী বীর টাইগারদের সুবিধামত সময়ে সোহরাওয়ার্দী উদ্যানে গণসংবর্ধনা দেওয়ার সিদ্ধান্ত হয়েছে। এ বিজয় গোটা জাতির বিষয়। স্বাধীনতার পর এই প্রথম বিশ্ব চ্যাম্পিয়ন।

তিনি বলেন, বাংলাদেশে একদিন বিশ্বকাপ নিয়ে আসবে, আমাদের প্রত্যাশা বাড়িয়ে দিয়েছে তরুণ ক্রিকেটাদের এ দুর্দান্ত পারফরমেন্স। বিশেষ করে ক্যাপ্টেইন আকবর যে পারদর্শিতা দেখিয়ে বিজয়ের স্বর্ণদুয়ারে টেনে নিয়ে গেছে তা অবশ্যই স্বরণীয়।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, তৃণমূলে নিবিড় প্রশিক্ষণ প্রয়োজনীয় হয়ে পড়েছে। এই যে জয়ের যে নায়ক তার বাড়ি কুড়িগ্রামে, এখানে আবার পঞ্চগড়ের ক্রিকেটারও আছে। বিকেএসপিতে তৃণমূলের যে প্রশিক্ষণ হয় তা চমৎকারভাবে হয়। এখানে নতুন নতুন ক্রিকেটার সৃষ্টি হয় বলেও জানান তিনি।

Ads
Ads