আজহারীর ৫ কোটি টাকার বিলাসবহুল গাড়ি, সমালোচনার ঝড়

  • ১১-ফেব্রুয়ারী-২০২০ ০৬:০৬ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::

বর্তমানে বাংলাদেশের একজন অন্যতম জনপ্রিয় ইসলামী বক্তা ড. মিজানুর রহমান আজহারী। হঠাৎই অজ্ঞাত কারণে নিজের সব মাহফিল স্থগিত করে তিনি চলে গিয়েছেন মালয়েশিয়ায়। মালয়েশিয়া থেকে আজহারীর ফটো সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ছবিতে দেখা যাচ্ছে, আজহারী একটি বেন্টলি গাড়ি চালাচ্ছেন যার বাজারমূল্য কমপক্ষে পাঁচ কোটি টাকা। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন ধরনের প্রশ্ন উঠছে। ভক্তরা প্রশ্ন করছেন, মহানবী হজরত মুহাম্মদ (সা:) এর সাদাসিধে জীবনযাপনের বয়ান করে আজহারী কী তাহলে কোটি কোটি টাকা কামিয়ে বিলাসবহুল জীবনযাপন করতেই মালয়েশিয়ায় চলে গেছেন?

একজন ফেসবুকে লিখেছেন, ওরে বাটপার...ওরে বাটপার!! ধর্ম ব্যবসা করে ওয়াজ মাহফিল এর নামে সাধারন মানুষের কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে বাটপার আজাহারী ওরফে গাঁজাখুরী মালোশিয়ায়  সাড়ে ৬ কোটি টাকার গাড়ীতে চড়ে! ধর্ম ব্যবসায়ী থেকে সাবধান! অথচ তিনি একদিন নবী রাসূল গণ কতটা কষ্টে জীবন যাপন করে দিনের দাওয়াত দিতেন সেগুলো বলতেন। কিন্তু সে নিজেই ধর্মের নামে ব্যবসা করে বিলাশবহুল জীবনযাপন করছে।

উল্লেখ্য, চলতি বছর মার্চ পর্যন্ত মিজানুর রহমান আজহারীর সব মাহফিল স্থগিত করা হয়েছে। ঠিক কী কারণে তিনি তার সব মাহফিল স্থগিত করেছেন তা পরিষ্কার করে বলেননি। তবে বিভিন্নস্থানে তার মাহফিলে বাধা আসছিলো।

কোথাও কোথাও প্রশাসনের অনুমতি না থাকার কারণে তিনি মাহফিল করতে পারেননি। তিনি মালয়েশিয়ায় চলে গেছেন এমন খবরও বেরিয়েছে। কিন্তু তাকে নিয়ে আলোচনা থামছেই না। সামাজিক যোগাযোগ মাধ্যমে, ওয়াজ মাহফিলে, সংসদে তাকে নিয়ে বাহাস চলছেই।

Ads
Ads