'অধিনায়ক' মাশরাফির জিম্বাবুয়ে সিরিজই শেষ!

  • ১৯-ফেব্রুয়ারী-২০২০ ১১:২৯ পূর্বাহ্ণ
Ads

:: স্পোর্টস ডেস্ক ::

জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে বাংলাদেশ দলের নেতৃত্ব দেবেন মাশরাফি বিন মুর্তজা। আজ বুধবার মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন এমনটাই জানালেন।

গত সাত মাস ধরে বাংলাদেশের কোনো ওয়ানডে সিরিজ খেলা হয়নি, মাশরাফিকেও তাই মাঠে দেখা যায়নি। ঘরের মাঠে জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে সিরিজের আগে তাই আবারও নতুন করে আলোচনায় নড়াইল এক্সপ্রেস।

মাশরাফি কি এই সিরিজে খেলবেন নাকি ক্যারিয়ারটার সমাপ্তি হবে মাঠের বাইরে থেকেই? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে বিসিবি প্রেসিডেন্ট নানান, মাশরাফি জিম্বাবুয়ের বিপক্ষে আসন্ন ওয়ানডে সিরিজে থাকছেন। এবং দলের অধিনায়কত্বও করবেন তিনি। তবে একটি সিদ্ধান্ত হয়ে গেছে-অধিনায়ক মাশরাফির এটাই হবে শেষ সিরিজ।

যদিও একটি বিষয় পরিষ্কার করেননি নাজমুল হাসান পাপন। মাশরাফির ক্যারিয়ার কি এখানেই শেষ হচ্ছে? ক্রিকেটার মাশরাফির শেষ সিরিজ কি না সেটি খোলাসা করলেন না বিসিবি সভাপতি। তার কথায় বোঝা গেল, সে গুরুত্বপূর্ণ সিদ্ধান্তটা মাশরাফির ওপরই ছেড়ে দিয়েছেন।

সর্বশেষ ওয়ানডে বিশ্বকাপের পর স্বেচ্ছায় ক্রিকেট থেকে নির্বাসনে থাকা মাশরাফি জিম্বাবুয়ে সিরিজ দিয়ে আবারো ক্রিকেটে প্রত্যাবর্তন করছেন।

Ads
Ads