মোংলায় সেচ্ছাসেবী সংগঠনের ব্যাতিক্রমী উদ্যোগ

  • ২২-ফেব্রুয়ারী-২০২০ ০৪:২৮ অপরাহ্ন
Ads

:: মাসুদ রানা, মোংলা প্রতিনিধি ::

মোংলায় মহান শহীদ দিবস ও আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস উপলক্ষ্যে ব্যাতিক্রমী এক অনুষ্ঠানের আয়োজন করেছে একটি সেচ্ছাসেবী সংগঠন।

শুক্রবার বিকালে আর্তমানবতার সেবায় নিবেদিত সেচ্ছাসেবী সংগঠন সার্ভিস বাংলাদেশের কিছু তরুন সদস্যরা নিজ উদ্দোগ্যে শহীদের প্রতি সন্মান ও শ্রদ্ধা জানিয়ে তাদের রুহের মাগফিরাত কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সার্ভিস বাংলাদেশ'র আয়োজনে ২১ ফেব্রুয়ারী বিকাল সাড়ে ৫টায় কলেজ রোডস্থ টিএসআই শিক্সা একাডেমির নিজেস্ব কার্যালয় এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সার্ভিস বাংলাদেশ'র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান মোঃ মোস্তাফিজুর রহমান মিলন, এ সসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোংলা প্রেস ক্লাবের যুগ্ন- সাধারন সস্পাদক সময়ের খবর ও সময় টেলিভিশনের মোংলা প্রতিনিধি মাহমুদ হাসান।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে সার্ভিস বাংলাদেশ'র উপদেষ্টা খন্দকার তুরানুজ্জামান, সহ-সভাপতি মোঃ ফরহাদ হোসেন, যুগ্ন মহাসচিব আব্দুর রউফ, বায়জিদ হোসেন, আব্দুল জব্বার, সার্ভিস বাংলাদেশ'র তথ্য সম্পাদক ও ভোরের পাতার মোংলা প্রতিনিধি  মাসুদ রানা রেজা, সদস্য সুমন মল্লিক, মনিরুজ্জামান, সাইফুল ইসলাম মিলন, রবিউল মোল্লা, নিরাপদ সড়ক চাই মোংলা শাখার সদস্য সচিব মোঃ আল আমিন সহ অন্যান্য সদস্যবৃন্দ। এছাড়াও ১৯৫২ খ্রিঃ দিনটি ছিল ২১ ফেব্রুয়ারী, রাষ্ট্রভাষা বাংলার দাবিতে ওই আন্দোলনে যারা শহীদ হয়েছেন তাদের রুহের মাগফিরত কামনায় দোয়া মোনাজাত করা হয়।

Ads
Ads