মোংলায় সাড়ে তিন বছরের কণ্য শিশু ধর্ষিত, এক কিশোর আটক

  • ২৩-ফেব্রুয়ারী-২০২০ ০৬:২৫ পূর্বাহ্ণ
Ads

:: মোংলা প্রতনিধি ::

মোংলায় সাড়ে তিন বছরের এক কণ্য শিশু ধর্ষিত হয়েছে। গুরুত্বর অসুস্থ্য শিশুটিকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি সহ তার ডাক্তারি পরীক্ষা সম্পন্ন করে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা হওয়ার পর ধর্ষনের অভিযোগে সাজু গোলদার(১৬) নামের এক কিশোরকে আটক করেছে পুলিশ।

শনিবার সকালে আটককৃত ওই কিশোর আদালতে সোপর্দ করা হয়। পুলিশ জানায়, উপজেলার চাঁদপাই ইউনিয়নের কানাইনগর গ্রামের তামিম শেখের শিুশু কন্যাকে খেলার ছলে বৃহস্পতিবার দুপুরে পাশের একটি পরিত্যক্ত ঘরে নিয়ে যায় সাজু।

এ সময় জোরপূর্বক তাকে ধর্ষন করা হয়। একপর্যায় শিশু কণ্যাকে তার মা খুঁজতে গিয়ে ওই ঘরের মধ্যে কান্নার শব্দ শুনে এগিয়ে গেলে  সাজু পালিয়ে যায়। পরে শিুশুটিকে উদ্ধার করে মোংলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বাগেরহাট সদর হাসপাতালে রেফার করে।

এখানে তার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হওয়ার পর তামিম শেখ বাদী হয়ে শনিবার রাতে মোংলা থানায় নারী-শিশু নির্যাতন আইনে একটি মামলা দায়ের করে। পরে ধর্ষনের অভিযোগে সাজু গোলদার নামের এ কিশোরকে আটক করে পুলিশ। সাজু গোলদার একই এলাকার মনা গোলদার ওরফে কুত্তা মনার পূত্র বলে জানায় স্থানীয়রা। 

Ads
Ads