দশমিনায় উপজেলা অফিস পাড়া প্রায় শুন্য, স্থানীয় সংসদ সদস্যের ক্ষোভ!

  • ২৪-ফেব্রুয়ারী-২০২০ ০২:৫৭ অপরাহ্ন
Ads

:: দশমিনা প্রতিনিধি :: 

পটুয়াখালীর দশমিনায় সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকাল থেকে উপজেলা প্রশাসনের প্রায় দপ্তরের কর্মকর্তা শুন্য পাওয়া গেছে। এ কারনে বিভিন্ন ইউনিয়ন থেকে কাজ করতে আসা শত শত মানুষ ভোগান্তির স্বীকার হয়েছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলা নির্বাহী অফিসার সহ প্রায় দপ্তরের কর্মকর্তারা অফিসে নেই। দুর দূরন্ত থেকে আসা শত শত মানুষ এ নিয়ে ক্ষোভ প্রকাশ করছে। কয়েকজন আবার অফিসের কর্মকর্তা কর্মচারিদের না থাকার বিষয়ে ফেসবুক লাইভ করেছে।

তবে উপজেলা প্রকৌশল অধিদপ্তর, প্রাথমিক শিক্ষা, কৃষি অফিসের কর্মকর্তা সহ কয়েকটি দপ্তরের কর্মকর্তা কর্মচারীদের অফিস করতে দেখা গেছে।

এ সময়ে স্থানীয় সংসদ সদস্য এস এস শাহজাদা উপজেলা পরিষদের সামনে আসলে বিভিন্ন দপ্তরে দাপ্তরিক কাজে আসা মানুষ তার কাছে বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেন। 

সংসদ সদস্য এস. এম শাহজাদার কাছে এ বিষয়ে জানতে চাওয়া হলে তিনি জানান, আমি নিজে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তর ঘুরে দেখেছি। বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী অফিসে নেই। আজ বাংলাদেশ পেট্রোলিয়াম কর্পোরেশনের চেয়ারম্যান শামছুর রহমান সাহেবের বাবার কুলখানিতে সবাই অফিস না করে চলে গেছে। এতে করে ভোগান্তিতে পড়েছে অনেক মানুষ। আমি এর তীব্র নিন্দা জ্ঞাপন করছি।

এছাড়াও তিনি বলেন, সচিব সাহেবের বাবার কুলখানিতে উপজেলার ২০ হাজারের মত মানুষকে ৫০ লক্ষ টাকার মত খরচ করে খাওয়াচ্ছেন। এত টাকার উৎস কোথায়? আমি এ ব্যাপারে বাংলদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আপনাদের মাধ্যমে জানাতে চাই। কুলখানীর এই অনুষ্ঠানটি তারা যে কোন বন্ধের দিন করতে পারত। 

এ বিষয়ে দশমিনা উপজেলা নির্বাহী অফিসারের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীরা সকাল থেকে অফিস করছেন। আমি সচিব মহোদয়ের সাথে আছি।

Ads
Ads