নূর হোসেনের ভাগিনা আমিন বাহিনী থেকে রক্ষা পেতে সংবাদ সম্মেলন

  • ২৭-ফেব্রুয়ারী-২০২০ ০১:১৭ অপরাহ্ন
Ads

:: নারায়ণগঞ্জ প্রতিনিধি ::

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একই পরিবারের তিন ছেলেকে কুপিয়ে রক্তাক্ত করার ঘটনায় সাত খুনের ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামী নূর হোসেনের ভাগিনা আমিন উদ্দিন বাহিনীর বিরুদ্ধে মামলা করে আতঙ্কে দিন কাটাচ্ছে ভূক্তভোগি পরিবার। এ ঘটনা জানিয়ে পরিবারটি ন্যায় বিচার পেতে সাংবাদ সম্মেলন করেছে।

বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে নারায়ণগঞ্জ প্রেসক্লাবে ওই সংবাদ সম্মেলন করেন তারা। এসময় উপস্থিত ছিলেন, ভুক্তভোগী আ. রফিক, তার ছেলে আব্দুল্লাহ, হোসাইন দেওয়ান এবং মতিউর রহমান। তারা সোনারগাঁ উপজেলার কাজীপাড়া এলাকার বাসিন্দা।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগী আ. রফিক বলেন, পূর্ব শত্রুতার জের ধরে তার নিকট আমার মেয়ের ভূয়া কাবিন না করার কারণে এবং বিভিন্ন লোকের জায়গা জমি জোর করে দখল করার সময় আমার ছেলেদের ডাকে। সেই ডাকে সাড়া না দেওয়ার কারণে আমাদের ভয়ভীতি এবং হুমকি প্রদর্শন করতে থাকে। 

তিনি বলেন, এ ঘটনার জের ধরে গত ১১ ফেব্রুয়ারি দুপুরে পূর্ব পরিকল্পিতভাবে আমিনউদ্দিন বাহিনী দেশিয় অস্ত্র-শস্ত্র নিয়ে কাজীপাড়া বেরিবাঁধ সংলগ্ন আমার ছেলে ইসমাইলের দোকানে এসে তাকে কুপিয়ে রক্তাক্ত যখম করে এবং আমার ছেলে সাইফুল ইসলামকে তার পোল্ট্রি খামারে প্রবেশ করে তাকেও কুপিয়ে রক্তাক্ত জখমসহ হাত ও পায়ের রগ কেটে দেয়। তার আরেক ভাই হাফিজউদ্দিন আমার ছেলে আব্দুল্লাহকে রক্তাক্ত জখম করে। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করি (মামলা নং-২১)। বর্তমানে আমারে ছেলে সাইফুল বঙ্গবন্ধু শেখ মুজিব হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। 

ভুক্তভোগী আরও বলেন, মামলা করায় আমিন উদ্দিন বাহিনী আমার পরিবারকে হত্যার হুমকি দিচ্ছে। তাই আমি ও আমার পরিবার সবাই আতঙ্কে আছি। আমিনউদ্দিনের রাজনৈতিক কোনো পরিচয় নেই। সে নিজেকে সাত খুনের আসামী নূর হোসেনের ভাগিনা পরিচয় দিয়ে এলাকায় নানা ধরনের অপকর্ম করে আসছে। তার বিরুদ্ধে কেউ কিছু বলতে পারে না। আমরা এই নৃশংস কর্মকান্ডের ন্যায় বিচার দাবি করছি।

Ads
Ads