সাতক্ষীরায় গণসংবর্ধনায় সিক্ত হলেন ড. কাজী এরতেজা হাসান

  • ২৮-ফেব্রুয়ারী-২০২০ ০৯:০৫ PM
Ads

:: সাতক্ষীরা প্রতিনিধি ::

শুক্রবার সময় সকাল ৮টা। যশোর বিমান বন্দরের প্রধান ফটকে ফুল হাতে মানুষের লম্বা লাইন আর গাড়ির সিরিয়াল।  উৎকণ্ঠিত হয়ে আগত মানুষের কাফেলা অপেক্ষার প্রহর গুণছে। কখন আসবেন সেই কাক্সিক্ষত জন। সাতক্ষীরার কৃতি সন্তান। তবে প্রকৃতিও বুঝতে পারে বলেই ঘণ্টা খানেকের ভিতরে তিনি পা রাখেন যশোরের মাটিতে। অপেক্ষমান হাজারো জনতার হর্ষধ্বনিতে কেঁপে ওঠে যশোরের মাটি।

সবার প্রিয় সম্পাদক ব্যবসায়ী সংগঠনের নেতা সাতক্ষীরার কৃতি সন্তান এফবিসিসিআই’র পরিচালক, বাংলাদেশ মানবাধিকার উন্নয়ন কমিশনের  চেয়ারম্যান, বহুল প্রচারিত জাতীয় বাংলা দৈনিক ভোরের পাতা, ইংরেজি দ্য ডেইলি পিপলস্ টাইম ও অর্থনীতির পাতা পত্রিকার সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসান (সিআইপি) কে দেখার জন্য।

ভোরের পাতা, দ্য ডেইলি পিপলস্ টাইম পত্রিকার সাতক্ষীরার প্রতিনিধিবৃন্দ, ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন, সাতক্ষীরা সদর উপজেলা মানবাধিকার উন্নয়ন কমিশনসহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তিত্ব একে একে বিভিন্ন সংগঠনের সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছায় মুখরিত হয়ে ওঠে বিমান বন্দরের প্রধান ফটক। দীর্ঘ সময় চলে এ শুভেচ্ছা বিনিময়। সবার প্রিয় সম্পাদক ড. কাজী এরতেজা হাসান উপস্থিত সকলের স্বাস্থ্যের খোঁজখবর নেন। কথা বলেন তার সেই পরিচিত হাসি মুখে। এরপর শুরু হয় সাতক্ষীরাভিমুখে যাত্রা। মোদের যাত্রা হলো শুরু ওগো কর্ণধার ....এখন তুফান ছুটুক বাতাস উঠুক ফিরবে নাকো আর। রাস্তার দূরত্ব শেষ হলে সামনেই তার প্রিয় শহর সাতক্ষীরা। এখানেও ভালোবাসার মানুষটির জন্য অনুরাগীদের লম্বা লাইন। সাতক্ষীরায় প্রবেশ করতেই কলারোয়া উপজেলা মোড়ে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, তাঁতীলীগসহ বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা  জয় বাংলা, জয় বঙ্গবন্ধু স্লোগান দিয়ে ড. কাজী এরতেজা হাসানকে ফুলেল শুভেচ্ছা জানান।    

কলারোয়া থেকে বিদায় নিতেই ঝাঊডাঙ্গা বাজার মোড় ও লাবসা বাইপাস সড়ক  মোড় থেকে ছাত্রলীগ ও যুবলীগের পক্ষ থেকে যুক্ত হয় ৩ শতাধিক মোটর সাইকেলের শোভাযাত্রা। সাতক্ষীরা সিটি কলেজ মোড়ে যুক্ত হয় ছাত্রলীগের আরো একটি বহর।  বেলা সাড়ে ১১টায় তিনি সাতক্ষীরা সদরের বকচর এলাকায় মসজিদে কুবার ভিত্তিপ্রস্তরের উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা প্রেস ক্লাবের সভাপতি ও দৈনিক দৃষ্টিপাত সম্পাদক ও প্রকাশক জি এম নূর ইসলাম, জাতীয় রেফারি শিক্ষক তৈয়েব হাসান বাবু, দৈনিক ভোরের পাতার সাতক্ষীরা প্রতিনিধি এস এম মহিদার রহমান, দ্য ডেইলি পিপলস্ টাইম পত্রিকার জেলা প্রতিনিধি খন্দকার আনিসুর রহমান আনিস, সাতক্ষীরা সদর উপজেলা মানবাধিকার উন্নয়ন কমিশনের সভাপতি আবু জাফরসহ সাংবাদিকবৃন্দ। এরপরে তিনি সড়ক পথে শ্যামনগরের মুন্সীগঞ্জের উদ্দেশে বিশাল গাড়ি বহরসহ রওনা হন এবং সেখানে পবিত্র জুম্মার নামাজ আদায় করেন।

Ads
Ads