সারা জীবন সাংবাদিকদের জন্য কাজ করে যাব: ড. কাজী এরতেজা হাসান

  • ২৯-ফেব্রুয়ারী-২০২০ ০৫:০৪ অপরাহ্ন
Ads

:: সাতক্ষীরা প্রতিনিধি ::

সাতক্ষীরা প্রেসক্লাবে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছেন সাতক্ষীরার কৃতি সন্তান এফবিসিসিআই পরিচালক, দৈনিক ভোরের পাতা ও দ্য পিপলস টাইম সম্পাদক ও প্রকাশক ড. কাজী এরতেজা হাসান, সিআইপি। এসময় সাংবাদিক সমাজের উন্নয়নে সারা জীবন কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন তিনি।

শনিবার (২৯ ফেব্রুয়ারি) বিকালে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি দৈনিক দৃষ্টিপাত সম্পাদক জি.এম নুর ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় ড. কাজী এরতেজা হাসান আরও বলেন, আমার লক্ষ্য উন্নত সাতক্ষীরা গড়ে তোলা।  এজন্য আমি কাজ করে যাচ্ছি। আপনাদের সহযোগিতা পেলে কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানো সম্ভব। তিনি আরও বলেন, সাংবাদিক সমাজের উন্নয়নে আমার নিজস্ব একটি পরিকল্পনা রয়েছে। দুঃস্থ এবং অসহায় সাংবাদিকরা  যাতে  উপকৃত হন সে বিষয়টি নিয়েও আমি কাজ করতে চাই। 

অনুষ্ঠানের প্রধান আলোচক ড. কাজী এরতেজা হাসান, সিআইপি, সাতক্ষীরা প্রেসক্লাবের জন্য একটি কম্পিউটার ল্যাব ও একটি ফ্রিজ দেওয়ার প্রতিশ্রুতি দেন। এছাড়াও তিনি আগামীতে সব ধরনের সহযোগিতার আশ্বাস দেন। সাতক্ষীরা প্রেসক্লাবের পক্ষ থেকে প্রধান আলোচককে জমকালো  সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানটি সঞ্চলনায় ছিলেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোজাফ্ফর রহমান। 

সভায় আরও বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ-সভাপতি কাজী শওকাত হোসেন ময়না, সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান উজ্জল, সাংগঠনিক সম্পাদক আক্তারুজ্জামান বাচ্চু, দফতর সম্পাদক আহসানুর রহমান রাজিব, অর্থ সম্পাদক আবুল কালাম আজাদ, দৈনিক যুগের বার্তা সম্পাদক আবু নাসের মো. আবু সাঈদসহ স্থানীয় সুধী মহল।

Ads
Ads