ভারতে মুসলিমদের উপর হামলার প্রতিবাদে মৌলভীবাজারে বিক্ষোভ 

  • ২-মার্চ-২০২০ ০৩:৪৩ অপরাহ্ন
Ads

:: মৌলভীবাজার জেলা প্রতিনিধি ::

মৌলভীবাজার উলামা পরিষদের আয়োজনে ভারতে নির্বিচারে মুসলিম হত্যা, বর্বর নির্যাতন বন্ধের দাবিতে ও মসজিদে হামলার প্রতিবাদে বিশাল প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্টিত হয়েছে।

সোমবার (২মার্চ) দুপুরে মৌলভীবাজার টাউন ঈদগাহ প্রাঙ্গনে মৌলভীবাজার উলামা পরিষদের সভাপতি শায়খুল হাদিস আল্লামা আব্দুল বারী ধর্মপুরী এর সভাপতিত্বে ও মাওলানা মুজাহিদ আহমদ এর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন রায়পুর টাইটেল মাদ্রাসার মুহতামিম মাওলানা গিয়াস উদ্দিন, জামেয়া আরাবিয়ার মুহতামিম মুফতি হাবিবুর রহমান, নূরুল কুরআন মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা আহমদ বিলাল । প্রতিবাদ সমাবেশ শেষে  মৌলভীবাজার ঈদগাহ প্রাঙ্গন থেকে একটি বিশাল বিক্ষোভ মিছিল শহরের প্রধান  প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে কুসুমবাগ চত্বরে গিয়ে  শেষ হয়।

প্রতিবাদ সমাবেশে বক্তরা শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী অনুষ্টানে খুনি নরেন্দ্র মুদিকে বাংলাদেশে অতিথি হিসেবে না আনার দাবি জানান, আর যদি বাংলাদেশ সরকার খুনি মুদিকে অতিথি করে  আনতে চায় তাহলে এই ওলি আউলিয়ার দেশে রক্তের বন্যা বয়ে যাবে। বক্তরা বলেন খুনি মুদি ও উগ্র হিন্দুত্ববাদী আমাদের মসজিদ তথা আমাদের কলিজায় আঘাত করেছে, তা কখনও বরদাস্ত করা যাবে না, যে কোন মূল্যে মুদিকে এই বাংলার মুসলমান প্রতিহত করবে বলে হুশিয়ারী দেন বক্তারা।

Ads
Ads