প্রকাশ্যে ছাত্রী লাঞ্চনা: ৪৮ ঘন্টায়ও গ্রেফতার হয় নি কেউ

  • ৮-মার্চ-২০২০ ০৩:৪২ অপরাহ্ন
Ads

:: জবি প্রতিনিধি ::

রাজধানীর বাহাদুর শাহ পার্ক এলাকা থেকে প্রকাশ্যে জগন্নাথ বিশ্ববিদ্যালয় ছাত্রীকে যৌন হেনস্তার ঘটনায় ৪৮ ঘণ্টা পার হলেও এখনো (এই রিপোর্ট লেখা পর্যন্ত) জড়িতদের কাউকে গ্রেফতার করতে পারেনি সুত্রাপুর থানা পুলিশ।

ঘটনার পরদিন গত (০৭ মার্চ) একজন সন্দেহভাজন কে আটক করা হলেও সনাক্ত না হওয়ায় তাকে ছেড়ে দেয় পুলিশ। এই ঘটনায় ওইদিনই সুত্রাপুর থানায় অজ্ঞাত দুই যুবকের বিরুদ্ধে মামলা করেন ভুক্তভোগী শিক্ষার্থী। সিসিটিভি ফুটেজে হেনস্তাকারীদের চিহ্নিত করা গেলেও এখন পর্যন্ত গ্রেফতার করতে না পারায় ক্ষোভ প্রকাশ করেছে ঐ ভুক্তোভোগী শিক্ষার্থী।   

মামলার এজাহার থেকে জানা যায়, শুক্রবার সকালে কলতাবাজার থেকে ঐ নারী শিক্ষার্থী নাটকের রিহার্সেল করার জন্য ক্যাম্পাসে যাচ্ছিলেন। যাওয়ার পথে কবি নজরুল সরকারি কলেজের পেছনে তিন রাস্তার মোড়ে দুই জন মোটরসাইকেল আরোহী তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে এবং জনসমাগমের পূর্বেই বখাটেরা মোটরসাইকেলে করে ঘটনাস্থল থেকে পলায়ন করে। 

ভুক্তোভোগী শিক্ষার্থীর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, পুলিশ বারবার বলছে আমরা চেষ্টা করছি, আমরা চেষ্টা করছি কিন্তু আমি আসলে জানিনা তারা কতটুকু চেষ্টা করছে। 

মামলার অগ্রতির সম্পর্কে জানতে চাইলে সূত্রাপুর থানার ওসি(ভারপ্রাপ্ত কর্মকর্তা) কাজী ওয়াজেদ মুঠোফোনে ক্ষুদে বার্তার মাধ্যমে বলেন, দ্রুতই ভাল ফলাফল দিব ইনশাল্লাহ।

Ads
Ads