‘যে দেশের প্রধানমন্ত্রী ধার্মিক সৎ সে দেশে প্রাকৃতিক দূর্যোগ ব্যাধি হতে পারে না’

  • ১১-মার্চ-২০২০ ০৫:৫৯ পূর্বাহ্ণ
Ads

:: শরীয়তপুর ব্যুরো ::

পানিসম্পদ উপমন্ত্রী এ,কে,এম এনামুল হক শামীম বলেছেন, করোনা ভাইরাস নিয়ে আতংকিত হওয়ার কোনো কারণ নাই। আমাদের দেশে ৩ জন এ রোগে আক্রান্ত হয়েছে । ৩ জনই মুটামুটি সুস্থ আছেন। এই রোগে রোগীর মারা জাবার হার ১.০৪ শতাংশ । এর চেয়ে বেশি লোক সড়ক দুর্ঘটনায় মারা যায়। আতংকিত হয়ার কিছু নাই। কিন্তু সবাইকে সতর্ক থাকতে হবে। আমরা প্রতিটি হাসপাতালকে রেডি থাকতে বলেছি। আমাদের প্রধানমন্ত্রী পাঁচ ওয়াক্ত নামাজ পরেন। যে দেশের প্রধানমন্ত্রী ধার্মিক সৎ সে দেশে প্রাকৃতিক দূর্যোগ ব্যাধি হতে পারে না।

মঙ্গলবার সন্ধা ৭টায় শরীয়তপুর পুলিশ লাইন্সে "বঙ্গবন্ধু ঢাকা বিভাগীয় কাবাডি প্রতিযোগিতা-২০২০" এর পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী শামীম এ কথা বলেন।

তিনি আরো বলেন, আপনারা জানেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শত বছর উৎজাপন করার জন্য নানা আয়োজন করা হয়েছিল কিন্তু আন্তর্জাতিক একটি সংকট করোনা ভাইরাস এর জন্য সীমিতো করা হয়েছে। আমরা শরীয়তপুরের তিন এমপি মিলে আমাদের মুরব্বি জেলা আওয়ামীলীগে সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে শরীয়তপুরের উন্নয়নে কাজ করবো।

শরীয়তপুর জেলা প্রশাসক কাজী আবু তাহের এর সভাপতিত্বে  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর ১ আসনের সংসদ সদস্য ইকবাল হোসেন অপু, পুলিশ সুপার এসএম আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে,চৌধুরী ক্যাম্প টেক্সটাইল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান চৌধুরী প্রমুখ।

ফাইনাল খেলায় অংশগ্রহন করে সদর উপজেলা টিম বনাম ডামুড্যা উপজেলা টিম এবং ফাইনাল খেলায় জয় লাভ করে সদর উপজেলা টিম।

Ads
Ads