সিকদার গ্রুপ ইনডিপেনডেন্স গলফ টুর্ণামেন্ট ২০২০ শুরু

  • ১৩-মার্চ-২০২০ ০৩:৫৫ অপরাহ্ন
Ads

:: ভোরের পাতা ডেস্ক ::
 
তিন দিন ব্যাপী সিকদার গ্রুপ ইনডিপেনডেন্স গলফ টুর্ণামেন্টের দ্বিতীয় দিনে কুর্মিটোলা গলফ কোর্সে বৃহস্পতিবার (১২ মার্চ) সকাল ৮ টায় টুর্ণামেন্টের উদ্বোধক বাংলাদেশ সেনাবাহিনীর কোয়ার্টার মাষ্টার জেনারেল লেঃ জেনারেল মোঃ সামছুল হক এবং সিকদার গ্রুপের এমডি রণ হক সিকদার আনুষ্ঠানিক ভাবে দ্বিতীয় দিনের খেলা শুরু করেন।
 
উপস্থিত অতিথি এবং খেলোয়াড়দের করতালির মধ্যদিয়ে লেঃ জেনারেল মোঃ সামছুল হক, সিকদার গ্রুপের উপদেষ্টা ফরিদ উদ্দিন খান রুমি, সিওও সৈয়দ কামরুল ইসলাম মোহন টি অফ শট খেলেন।

এসময় কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডন্ট মেজর জেনারেল মোঃ এনায়েত উল্লাহ, ক্লাব ক্যাপ্টেন বিঃ জেঃ মোঃ তাজুল ইসলাম ঠাকুর, টুর্ণামেন্ট কমিটির চেয়ারম্যান বিঃ জেঃ আবিদুর রেজা খান (অবঃ), ক্লাবের প্রধান নির্বাহী বিঃ জেঃ জিএসএম হামিদুর রহমান (অবঃ), গলফ অপারেশনস লেঃ কর্ণেল আব্দুল বারি (অবঃ) সহ আর এন্ড আর এভিয়েশন ও সিকদার গ্রুপের উর্ধতন কর্মকর্তাবৃন্দ এবং সংশ্লিষ্ট পদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
 
উল্লেখ্য, মুজিব বর্ষ উপলক্ষ্যে অনুষ্ঠিত আন্তদেশীয় এই গলফ টুর্ণামেন্টের পৃষ্ঠ-পোষকতা করছে আর এন্ড আর এভিয়েশন ও সিকদার গ্রুপ লিঃ।

Ads
Ads