ভালুকায় ফেনসিডিলসহ যুবক আটক 

  • ১৪-মার্চ-২০২০ ০৩:৫১ অপরাহ্ন
Ads

:: ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি ::

মাদকবিরোধী অভিযান চালিয়ে ময়মনসিংহের ভালুকা উপজেলায় ফেনসিডিলসহ আমিনুল ইসলাম (২৬) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৪ মার্চ) দুপুরে তাকে ময়মনসিংহ আদালতে পাঠানো হয়েছে।

এর আগে শুক্রবার (১৩ মার্চ) রাত দেড়টার দিকে উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া স্কয়ার মাস্টারবাড়ি এলাকাধীন হাজী আব্দুর রশিদ প্লাজার ৫ম তলা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার আমিনুল ইসলাম গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার উজালাব গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। সে ভালুকা উপজেলার হাজী আব্দুর রশিদ প্লাজার বিল্ডিং ম্যানেজার হিসেবে কর্মরত।

পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, হাজী আব্দুর রশিদ প্লাজার ৫ম তলায় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় হচ্ছে এমন গোপন সংবাদে ভালুকা মডেল থানার এসআই আব্দুল লতিফসহ পুলিশের একটি দল রাতে সেখানে অভিযান চালায়। ওই অভিযানে আমিনুল ইসলামকে গ্রেপ্তার করা হয়। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে ৫ম তলার একটি কক্ষে তল্লাশি করে প্লাস্টিকের ব্যাগে লুকিয়ে রাখা ২২ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, ফেনসিডিলসহ গ্রেপ্তারের ঘটনায় থানার এসআই আব্দুল লতিফ বাদী হয়ে মাদক কারবারি আমিনুলের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা করেছেন। পাশাপাশি শনিবার আসামিকে ময়মনসিংহ আদালতে পাঠানো হয়েছে।

Ads
Ads