ঝিকরগাছায় বিদ্যুৎ উদ্বোধন অনুষ্ঠানে অ্যাড. মনির এমপি

  • ২৬-Jul-২০১৮ ০৬:০০ অপরাহ্ন
Ads

যশোর-২ আসনের জাতীয় সংসদ সদস্য অ্যাড. মনিরুল ইসলাম মনির বলেছেন, অতিদ্রুত শেখ হাসিনার নেতৃত্বে দেশকে শতভাগ বিদ্যুতায়ন করা হবে। সেই লক্ষ্যে বিভিন্ন উপজেলায় বিদ্যুতায়নের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে। ইতিমধ্যে চৌগাছা উপজেলায় শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। ঝিকরগাছা উপজেলাও শতভাগ বিদ্যুতায়নের শেষের দিকে। 

শুক্রবার যশোরের ঝিকরগাছা উপজেলার হাজিরবাগ ইউনিয়নের ইস্তা গ্রামের বিদ্যুৎ লাইনের নতুন সংযোগ উদ্বোধন উপলক্ষে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। 

তিনি বলেন, দেশের যে উন্নয়ন যজ্ঞ চলমান রয়েছে, তা সমাপ্ত করা এবং দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করার জন্য আগামী নির্বাচনে আবারও শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। সারাবিশ্বে দেশ আজ উন্নয়নের রোল মডেল। বিদ্যুৎ, শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, তথ্য প্রযুক্তিসহ সকল ক্ষেত্রে অভিভূত উন্নয়ন হয়েছে। বাড়ি বসে তথ্য প্রযুক্তির সুবিধা পাচ্ছে সাধারণ মানুষ।

তিনি আরো বলেন, গত সাড়ে চার বছরে শুধুমাত্র ঝিকরগাছা উপজেলায় ৫শ’ কোটি টাকার উপরে কাজ হয়েছে। নির্বাচনের আগে আরো কয়েকশ কোটি টাকার কাজ হবে। এই উন্নয়নের ধারা আমাদের অব্যাহত রাখতে হবে। উন্নত রাষ্ট্র গঠনের জন্য আগামীতে আবারও শেখ হাসিনাকে রাষ্ট্রীয় ক্ষমতায় রাখতে হবে।

হাজিরবাগ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান, প্রবীণ আওয়ামী লীগ নেতা আব্দুল জব্বারের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ঝিকরগাছা জোনাল অফিসের ডিজিএম দেবাশীষ ভট্টাচার্য, বাঁকড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মেজবাহ আহমেদ, হাজিরবাগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান মিন্টু, পরিচালক অধ্যাপক শরিফুল ইসলাম। 
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক মাস্টার এনামুল কবীর, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আবুল কাশেম, হাজিরবাগ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোস্তফা আসাদুজ্জামান, সহ-সভাপতি আব্দুস সামাদ খান, সাধারণ সম্পাদক বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক সোহরাব হোসেন, আওয়ামী লীগ নেতা তোফাজ্জেল হোসেন, রেজাউল করিম, আব্দুল হাই, যুবলীগের সভাপতি রবিউল ইসলাম, সাধারন সম্পাদক আবু বক্কর ছিদ্দিক প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন, ইউপি সদস্য আতিয়ার রহমান।


উল্লেখ্য, ৮৩টি পরিবারের মাঝে সরকারের প্রায় ৩০ লক্ষ টাকা ব্যয়ে প্রায় দেড় কিলোমিটার বিদ্যুৎ লাইন চালু করা হয়েছে।

Ads
Ads