ক্রীড়াঙ্গনকে গতিশীল রাখতে নৌকার বিকল্প নেই : দুর্জয় 

  • ২৮-Jul-২০১৮ ০৬:০০ অপরাহ্ন
Ads

'ক্রীড়াঙ্গনকে গতিশীল রাখতে জননত্রেী শেখ হাসনিার নৌকার বিকল্প নেই। যুবসমাজ খেলাধুলায়  মনোনিবেশ  ও অংশগ্রহন করলে স্বাস্থ্য, মন দুটোই ভাল থাকে। যেসকল যুবসমাজ খেলাধুলা করে তারা কখনো খারাপ কাজে জড়াবেনা। দেশ ও স্বাধীনতা বিরোধী একটি গোষ্ঠি ও জঙ্গিবাহিনী যুবসমাজকে ব্যবহার করছে। যুবসমাজকে ধংস করতে তাদের হাতে মরণ নেশা মাদক তুলে দিচ্ছে।'

শনিবার বিকালে মানিকগঞ্জের মহাদেবপুর ডিগ্রী কলেজ মাঠে বসুন্ধরা গ্রুপ আয়োজিত এ.এম সায়েদুর রহমান স্মৃতি কাবাডি র্টুনামেন্টের চুড়ান্ত পর্বের খেলায় প্রধান অতিথির বক্তব্যে মানকিগঞ্জ-১ আসনরে সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দূর্জয় এসব কথা বলেছেন।

দেশ বিরোধী এই চক্রকে প্রতিহত করতে তিনি বলেন, বর্তমান সরকার ক্ষমতায় আশার পর প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা গতিশীল নেত্রীত্বে ঘিওর-দৌলতপুর-শিবালয় শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ,বিদ্যুৎসহ ব্যাপক উন্নয়ন হয়েছে। 

জেলা প্রশাসক নাজমুছ সাদাত সেলিম এর  সভাপতিত্বে বিসিবির পরিচালক আরো বলেন, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগ,বিদ্যুৎসহ নানাবিধ প্রকল্প  বাস্তবায়নে সফল ভূমিকা রাখায় জননত্রেী শেখ হাসিনা আজ আন্তজাতিক অঙ্গনে বিশেষ সম্মানে ভূষিত হয়েছে। এর ধারাবাহিকতা রক্ষায় নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। 

উন্নয়নের মহাসড়কে এগিয়ে যাচ্ছে দেশ। এসব সম্ভাবনাকে নশ্চাৎ করতে স্বাধীনতা বিরোধী সংঘবদ্ধ চক্র নানাবিধ ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। এদেরকে চিহিৃত করে তাদের বিরুদ্ধে প্রতিরোধ  র্দূগ গড়ে তুলতে হবে।

সাবেক এই অধিনায়ক আরো বলেন,শান্তিপ্রিয় মানুষ আজ আর কোন ছলচাতুরীতে বিশ্বাসী নয়। তারা উন্নয়নে  বিশ্বাসী। তাই দেশের উন্নয়নে জননত্রেী শেখ হাসিনাকেই পুনরায় নির্বাচিত করার আশাবাদ ব্যক্ত করনে এবং জননত্রেী শেখ হাসিনার  জন্য র্দীঘায়ূ কামনায় করেন।

কাবাডি খেলার উদ্বোধক ডিআইজি ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের সাধারন সম্পাদক হাবিবুর রহমান বিপিএম,পিপিএম (বার) বলেছেন- মাদকের বিরুদ্ধে সারাদেশে অভিযান চলছে । মাদক একটি ভয়াংকর  ব্যাধি, তাই এই মাদক নির্মূলে সবাইকে এগিয়ে আসতে হবে। যুবসমাজ খেলাধুলায়  মনোনিবেশ  ও অংশগ্রহন করলে স্বাস্থ্য,মন দুটোই ভাল থাকে। যেসকল যুবসমাজ খেলাধুলা করে তারা কখনো খারাপ কাজে জড়াবেনা । বর্তমান সরকারের প্রধান মন্ত্রীর শেখ হাসিনার  গতিশীল দেশ এগিয়ে যাচ্ছে। সেই সাথে মানিকগঞ্জ-১ আসনের মানুষ খুবই ভাগ্যবান নাঈমুর রহমান দূর্জয়ের মতো সৎ ও যোগ্য একজন নেতা ও ভাল মনের মানুষ পেয়েছেন। সংসদ সদস্য যেমন ভাল মানুষ তেমনই দেশের সেরা এক জন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক।  মানিকগঞ্জ-১ আসনের আওয়ামীলীগের নেতাকর্মী ও  সাধারন মানুষকে সংসদ সদস্যের পক্ষে থাকার আহবান জানান।  

এসময় অন্যান্যরে মধ্যে  পুলিশ সুপার রিফাত রহমান শামীম, পৌর মেয়র গাজী কামরুল সেলিম, জেলা মহিলা আ'লীগেরর সভানত্রেী নীনা রহমান, উপজলো নির্বাহী র্কমর্কতা মেহেদী হাসান, উপজেলা আ'লীগের সহ-সভাপতি বিকাশ সাহা,সাধারন সম্পাদক মো:আব্দুল কুদ্দুস,উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আ'লীগ নেতা মোহাম্মদ আলী আকবর, বসুন্ধরা গ্রুপের মার্কেটিং এন্ড সেলস ম্যানেজার মরি টি.আই.ফারুক রিজভী,জেলা পরিষদ সদস্য ও জেলা আ'লীগের সদস্য মাহাবুবুর রহমান জনি,
ঘিওর উপজেলা আ'লীগের সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু,দৌলতপুর উপজলো আ'লীগের সভাপতি এ্যাডভোকটে আজিজুল হক, সাধারন সম্পাদক মো:আব্দুল কুদ্দুসসহ  স্থানীয় প্রশাসনে র্কমর্কতাগন,  আ'লীগ ও এর সকল সহযোগী সংগঠনরে নতেৃস্থানীয় ব্যক্তির্বগ উপস্থতি ছিলেন।

 কাবাডি খেলায় দৌলতপুর ক্রীড়া সংস্থা ও শিবালয় ক্রীড়া সংস্থা অংশ গ্রহন করেন । খেলায় দৌলতপুর ক্রীড়া সংস্থা  বিজয়ী হয়েছে । খেলা শেষে অতথিবিৃন্দ বিজয়ীদের মাঝে ১ লক্ষ টাকার প্রাইজ মানি ও পরাজিতদের ৬০ হাজার টাকার প্রাইজ মানি সহ পুরষ্কার প্রদান করেছেন।

Ads
Ads