স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তিকে ভোট দিন : দূর্জয় এম.পি

  • ৩০-Jul-২০১৮ ০৬:০০ অপরাহ্ন
Ads

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্যও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেন- প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বর্তমান সরকার দেশের সার্বিক উন্নয়ন বাস্তবায়নে সফল ভূমিকা রাখায় জাতিসংঘ বাংলাদেশকে মধ্যম আয়ের দেশ হিসাবে সীকৃতি দিয়েছে। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হচ্ছে উন্নয়নের রোল মডেল, মাদার অব হিউম্যাননেটি, বিশ্ব মানবতার মা।

তিনি সোমবার  বিকালে মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা প্রশাসনের উদ্যোগে দৌলতপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত প্রায় ১১ শত নারী-পুরুষের বয়স্ক ভাতা,বিধবা ভাতা ও প্রতিবন্ধীদের মাঝে  ভাতা ৫৩ লক্ষ টাকা  বিতরন ও উপজেলা পরিষদ চত্তরে তিন দিন ব্যাপী ফলজ ও বৃক্ষ মেলা উদ্বোধন অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার কানিজ ফাতেমা এর  সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্যে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য  ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় এ কথাগুলো বলেন।

তিনি বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর ঘিওর-দৌলতপুর-শিবালয় শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাট,ব্রীজ ,কালভাট, মসজিদ, মাদ্রাসা, বিদ্যুত, আশ্রয়ন প্রকল্প, জাফরগঞ্জ থেকে চরকাটারী  পর্যন্ত নদী শাসন সহ ব্যাপক উন্নয়ন মুলক কাজ হয়েছে।  গ্রাম-গঞ্জের মহিলাদের ভিজিডি,ভিজিএফ,মার্তত্ব কালীন ভাতা,বয়স্ক ভাতা,বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্য সেবা সহ সর্বোচ্চ সুযোগ সুবিধা দিয়েছে 

বিএনপি ও জামাত জোট সরকার ক্ষমতায় থাকতে এদেশের নিরীহ মানুষের কোন নিরাপত্তা ছিলো না। এলাকার সাধারন কৃষক হাট-বাজারে ধান,চাল,জিনিসপত্র বিক্রি করে টাকা পয়সা নিয়ে বাড়ি-ঘরে ফিরতে পারেনি। রাস্তাঘাটে-ছিনতাই, রাহাজানি,চাঁদাবাজি অহরহ ঘটনা ঘটতো। বিএনপি ও জামাত জোট সরকার ক্ষমতায় থাকতে বাংলাদেশ দুর্নীতিতে চ্যাম্পিয়ান হয়েছে।

তিনি আরও বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান বিদেশ থেকে এতিমদের নামে কোটি কোটি টাকা এনে জিয়া  অরর্নফারেন্স এর নামে মা-ছেলে দুর্নীতির মাাধ্যমে লুটপাট করেছে। এতিমদের টাকা আত্মসাতের মামলায় বিচারের মা-ছেলের সাজা হয়েছে । এতিমদের টাকা যারা মেরে খায়  ঐ বিএনপি ও জামাতকে আর ভোট দিবেন না । বিএনপি ও জামাত জোট সরকারের সময়  আপনাদের সুযোগ সুবিধা দেয়নি। তাই ঐ স্বাধীনতা বিরোধী বিএনপি ও জামাত জোটকে আর ভোট দিবেন না।

দেশের উন্নয়নের  ধারাবাহিকতা রক্ষায় আগামীতে জাতীয় সংসদ নির্বাচনে স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামীলীগ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকায় আবারো ভোট দেওয়ার জন্য আহবান জানান। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।

এছাড়া বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. তোজাম্মেল হক তোজা, উপজেলা কৃষি কর্মকর্তা মো. খলিলুর রহমান,থানা অফিসার ইনচার্জ(ওসি) সুনীল কুমার কর্মকার,উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড: এ.কে.এম আজিজুল হক,সাধারন সম্পাদক আব্দুল কদ্দুস, উপজেলা সমাজ সেবা  কর্মকর্তা মো.তৌফিক হোসেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মোশারফ হোসেন,বাচামারা ইউপি চেয়ারম্যান আব্দূল লতিফ,জিয়নপুর ইউপি চেয়ারম্যান মো. বেলায়েত হোসেন প্রমূখ।

Ads
Ads