হালুয়াঘাটে জে.এস টেলিকমে ফের চুরি

  • ৩১-Jul-২০১৮ ০৬:০০ অপরাহ্ন
Ads

ময়মনসিংহের হালুয়াঘাটের কামারপট্টি সংলগ্ন দত্ত মার্কেটে জে.এস টেলিকমে ৩১ জুলাই রাতে মোবাইল চুরির ঘটনা ঘটে। 

৩১ জুলাই রাত দেড়টায় জে.এস টেলিকমের স্বত্তাধিকারী নাজমুল দোকান বন্ধ করে প্রতিদিনের মতো বাড়িতে চলে যায়। সকালে দোকান খুলতে এসে দোকানের দুটি তালা কাটা দেখতে পেয়ে মূহুর্তেই নাজমুল আর্তনাদ করে উঠে। নাজমুলের পরিবারের লোকজন আসলে তার স্ত্রীও অজ্ঞান হয়ে যায়। 

ব্যবসায়ী নেতৃবৃন্দরা এ ঘটনায় নাইট গার্ডের দায়িত্ব পালনে অবহেলা কে দায়ী করেন।

এ ঘটনায় হালুয়াঘাট থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর আলম তালুকদার পিপিএম সঙ্গীয় পুলিশ সহ ঘটনাস্থল পরিদর্শন করেন।নাইট গার্ড কে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়। ওসি জাহাঙ্গীর আলম এ বিষয়ে কঠোর ব্যবস্থা গ্রহণ করবেন বলে উপস্থিত ক্ষুব্ধ জনতাকে আশ্বস্ত করেন।

হালুয়াঘাট ব্যবসায়ী উন্নয়ন সমিতির সভাপতি ঘটনাস্থল পরিদর্শন করেন এবং এরকম ঘটনার পুনরাবৃত্তি যেন না হয় সে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেন।

এ ঘটনায় কত টাকার মোবাইল চুরি হয়েছে তা সঠিক জানা যায়নি। ধারণা করা হচ্ছে ৫-৭ লক্ষ টাকার মোবাইল চুরি হয়েছে। 

উল্লেখ্য, গত ৬-৭ মাস পূর্বে দোকানের উপরের টিন কেটে প্রায় ১১ লক্ষ টাকার বিভিন্ন ব্যান্ডের এনড্রোয়েড সেট চুরি হয়। উক্ত ঘটনায় হালুয়াঘাট থানায় জিডি এন্ট্রি করা হয়। পরে ডিভি পুলিশের মাধ্যমে মোবাইল ট্র্যাক করে ঢাকার একটি দোকান থেকে কিছু মোবাইল সহ ১জন চোরকে আটক করা হয়। পরে চোরকে জেল হাজতে প্রেরণ ও কিছু জরিমানা আদায় করা হয়। উক্ত ঘটনার রেশ কাটতে না কাটতেই ৩১ জুলাই রাতে পুনরায় তালা কেটে চুরি হয়।

Ads
Ads