আদমদীঘির চাঁপাপুরে ভিজিএফ এর চাল বিতরণ নিয়ে ইউপি সদস্যকে মারপিটে আহত

  • ১৩-Aug-২০১৮ ০৬:০০ অপরাহ্ন
Ads

মঙ্গলবার বেলা ১২ টায় বগুড়ার আদমদীঘি উপজেলার চাঁপাপুর ইউনিয়ন পরিষদে আসন্ন ঈদুল আযহা উপলক্ষে ভিজিএফ এর চাল বিতরণ নিয়ে ইউপি সদস্য মিলন মন্ডল কে মারপিট করে আহত করা হয়েছে। আহত ইউপি সদস্য কে চাঁপাপুর উপ-স্বাস্থ্য কেন্দ্রে প্রাথমিক চিকিৎসার পর আদমদীঘি হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

জানা যায়, চাল বিতরণের সময় গোবিন্দপুর গ্রামে আলতাফ হোসেন ও সিংগাহার গ্রামের রায়হানের সাথে ইউপি সদস্য মিলনের সাথে দ্বন্দ্বে লিপ্ত হয়। এর মধ্যে ইউপি সদস্য তার ওয়ার্ডে ১১৭টি কার্ডের চাল বিতরণ করে ফেলে। বিতরণ শেষে আলতাফ হোসেন ও রায়হান ওই ইউপি সদস্য মিলন মন্ডল কে এলোপাথাড়িভাবে মারপিট শুরু করে।

ঘটনার এক পর্যায়ে ইউপি সদস্য মিলনের মাথা ফেটে যায়। তাকে মুমুর্ষ অবস্থায় চাঁপাপুর উপ-স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে আহত ইউপি সদস্য মিলনের সাথে কথা বলা হলে তিনি জানান, আলতাব ও রায়হায় আমাকে শত শত মানুষের সামনে মারপিট করে আহত করেছে।

এ ব্যাপারে ইউপি চেয়ারম্যান শামছুর রহমান ছাম এর সাথে মুঠোফোনে কথা হলে তিনি বলেন, দুই পক্ষের মধ্যে ঠেলাঠেলি হয়েছে। বড় কোন ঘটনা ঘটেনি। তবে বিষয়টি স্থানীয় ভাবে মিমাংসার চেষ্টা করছি।

Ads
Ads