ঘাতকরা বঙ্গবন্ধুর আদর্শকে হত্যা করতে পারেনি : আনোয়ার

  • ১৫-Aug-২০১৮ ০৬:০০ অপরাহ্ন
Ads

আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির কৃষিবিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন জাতীয় শোক দিবসের আলোচনায় বলেছেন, ঘাতকরা জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শকে হত্যা করতে পারেনি। পৃথিবীর ইতিহাসে বর্বর ও নৃশংস এই হত্যাকান্ড বাঙ্গালী জাতির জন্য এক কলঙ্কজনক অধ্যায়। তিনি বলেন, খুনিচক্রের অপতৎপরতা ও ষড়যন্ত্র এখনো থামেনি। তাদের ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে।

উপজেলা আওয়ামী যুবলীগ আয়োজিত শোকাবহ ১৫ আগস্ট এর আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। আগামী দিনে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে তাই আবারো নৌকা মার্কায় ভোট দিতে হবে। 

জেলা যুবলীগের সহ-সভাপতি ও উপজেলা আওয়ামী যুবলীগে সদস্য আজহার আলীর সভাপতিত্বে স্থানীয় ঝিকরগাছা বাসস্ট্যান্ড চত্ত্বরে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা পরিষদ সদস্য ও যুবলীগ নেতা ইকবল আহম্মেদ রবি, গঙ্গানন্দপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান ঝন্টু। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, যুবলীগ নেতা সাজ্জাদুল আলম, মহিউদ্দীন বিল্লাহ রুনু, আবু জাফর মনি, মনিরুল আলম মিশর, কামরুজ্জামান মিন্টু, আশরাফুল সর্দার, স্বেচ্ছসেবক লীগ নেতা আবুল কালাম আজাদ, রহিম মৃধা, মফিজুর রহমান, আব্দুল আলিম প্রমূখ। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি দরিদ্রদের মাঝে তবারক বিতরণ করেন ও সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় অনুষ্ঠিত দোয়া মাহফিলে অংশ গ্রহণ করেন।

Ads
Ads