বেলকুচিতে একই পরিবারের ৭ মাদক ব্যবসায়ীর আত্মসমর্পণ

  • ১৮-Aug-২০১৮ ০৬:০০ অপরাহ্ন
Ads

সিরাজগঞ্জের বেলকুচিতে পরিবারের নারী-পুরুষ, শিশুসহ ৭ মাদক ব্যবসায়ী পুলিশের কাছে আত্মসমর্পণ করেছেন। তাদের মধ্যে  সোহেল রানা (৩৫) এর নামে ৪টা ও আব্দুল কুদ্দুছ (৫৮) এর নামে ১টি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রয়েছে। রবিবার দুপুরে পুলিশের পক্ষে এ কথা জানানো হয়েছে।

শনিবার তারা থানার এ,এস,আই আবুল কালামের নেতৃত্বে  বেলকুচি থানায় উপস্থিত হয়ে অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাকের কাছে আত্মসমর্পণ করেন।

আত্মসমর্পণ কারীরা হলেন, বেলকুচি উপজেলার ধুকুরিয়াবেড়া ইউনিয়নের লক্ষীপুর গ্রামের একই পরিবারের মাদক ব্যবসায়ী সোহেল রানা (৩৫), তার পিতা আব্দুল কুদ্দুছ (৫৮), মা সুন্দরী খাতুন (৫০), স্ত্রী রুনা খাতুন (২৮), মেয়ে সোনালী খাতুন (১২) ছেলে কাউসার (১১) ও ছোট মেয়ে রুপা (৮)। 

এ ব্যাপারে বেলকুচি থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুর রাজ্জাক জানান, পুলিশের চলমান মাদক বিরোধী অভিযানে তারা দিশেহারা হয়ে এ ব্যবসা থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছে। ভবিষ্যতে আর এ ধরনের ব্যবসার সঙ্গে জড়িত না হওয়ার অঙ্গীকার করায় তাদের স্বাভাবিক জীবনে ফিরে আসার সুযোগ দেওয়া হয়েছে।

তিনি আরও জানান, তারা সবাই একাধিক মাদক মামলার আসামি এবং তারা বর্তমানে জামিনে রয়েছে। ভবিষ্যতে তারা মাদক ব্যবসায় জড়িত হলে তাদেরকে আর কোনও ধরনের ছাড় দেওয়া হবে না। এছাড়া মাদক নির্মূলে বেলকুচি থানা পুলিশ সকলের সহযোগীতা কামনা করেন। 

Ads
Ads