আওয়ামীলীগের জার্সি গায়ে পড়ে বিএনপি-জামায়াতের এজেন্ডা বাস্তবায়নে কাজ করছে : দূর্জয় এমপি

  • ৩০-Aug-২০১৮ ০৬:০০ অপরাহ্ন
Ads

মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্যও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল শিক্ষা, স্বাস্থ্য, বাসস্থান,দারিদ্র বিমোচন, দেশকে সোনার বাংলা গড়ার। কিন্তু-১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বাধীনতা বিরোধী বিএনপি-জামাত চক্র বঙ্গবন্ধুসহ সপরিবারকে হত্যা করে। স্বাধীনতা বিরোধী বিএনপি-জামাত চক্র বঙ্গবন্ধুর সেই সোনার বাংলা গড়ার স্বপ্নকে বাস্তবায়ন করতে দেয়নি। ভাগ্যক্রমে বঙ্গবন্ধুর দুই কন্যা জননেত্রী শেখ হাসিনা ও শেখ রেহেনা ঐ সময় বিদেশে থাকায় বেচে আছে।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) বিকেলে মানিকগঞ্জ ঘিওরের বালিয়াখোড়ায় ১৫ আগস্ট জাতির জনকের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ইউনিয়ন আ'লীগ আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ.এম নাঈমুর রহমান দুর্জয় এসব কথা বলেন।

সংসদ সদস্যও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক এ.এম নাঈমুর রহমান দুর্জয় আরও বলেন, শোককে শক্তিতে রুপান্তর করে তার  সুযোগ্য কন্যা বাংলার প্রধানমন্ত্রী দেশ রত্ন জননেত্রী শেখ হাসিনা জাতির জনক বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার সেই স্বপ্ন বাস্তবায়নের লক্ষে ও দেশের জনগণের ভাগ্য উন্নয়নে দিন-রাত কাজ করে যাচ্ছেন। জাতির জনকের স্বপ্ন পূরণে দেশের উন্নয়নে সফল ভূমিকা রাখায় আন্তর্জাতিক ভাবে জননেত্রী শেখ হাসিনা বিশেষ সম্মানে ভূষিত হয়েছেন। বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশ হিসাবে স্বীকৃতি পেয়েছে এবং আগামী ২০৪১ সালের মধ্যে উন্নত বাংলাদেশ হিসাবে বিশ্বে দরবারে পরিচিতি পাবে। প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা হচ্ছে উন্নয়নের রোল মডেল।

সাবেক এই ক্রিকেটার আরও বলেন, যারা আওয়ামী লীগের জার্সি গায়ে পড়ে বিএনপি-জামায়াতের এজেন্ডা বাস্তবায়নে  কাজ করে তাদের দ্বারা কখনোই দেশের কল্যাণ হতে পারে না। এদেরকে প্রতিহত করে জাতির জনকের স্বপ্ন পূরণে নিজেদেরকে নিয়োজিত করতে হবে। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর ঘিওর-দৌলতপুর-শিবালয় শিক্ষা প্রতিষ্ঠান, রাস্তাঘাট, ব্রিজ, কাল-ভাট, মসজিদ, মাদ্রাসা, বিদ্যুৎ, আশ্রয়ণ প্রকল্প, জাফরগঞ্জ থেকে চরকাটারী পর্যন্ত নদী শাসন সহ ব্যাপক উন্নয়ন মূলক কাজ হয়েছে।

গ্রাম-গঞ্জের মহিলাদের ভিজিডি, ভিজিএফ, মার্তত্ব কালীন ভাতা, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, কমিউনিটি ক্লিনিকের মাধ্যমে স্বাস্থ্য সেবা সহ সর্বোচ্চ সুযোগ সুবিধা দিয়েছে। দেশের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় ও দেশকে সোনার বাংলা গড়তে হলে নৌকায় ভোট দিন। স্বাধীনতা ও মুক্তিযুদ্ধের পক্ষের শক্তি আওয়ামীলীগ ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নৌকায় ভোট দেওয়ার জন্য আহবান জানান। শোক সভায়  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ সপরিবারের নিহতদের জন্য বিশেষ দোয়া ও মোনাজাত এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করেন।

ইউনিয়ন আ'লীগের সভাপতি আব্দুল লতিফ এর সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামীলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর-মুক্তিযোদ্ধা মোমিন উদ্দিন খান, আওয়ামী কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ -সভাপতি রেজাউল করিম উজ্জল,জেলা আওয়ামীলীগের সদস্য লিয়াকত হোসেন লিটন, উপজেলা আওয়ামী লীগের  সহ-সভাপতি আতোয়ার রহমান,সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু,  সাংগঠনিক সম্পাদক ইকবাল বাহার শামীম, ইশতিয়াক আহমেদ শামীম, উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান জ্যোৎস্না শিকদার,দপ্তর  সম্পাদক গৌরাঙ্গ কুমার ঘোষ, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক আশরাফুল আজম আজাদ দুলাল, জেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক মাহমুদ আব্বাস আকাশ, মহিলা আওয়ামীলীগের সভাপতি কাজী রাহেলা, সাধারণ সম্পাদক নাহিদা আক্তার, সাংগঠনিক সম্পাদকএ্যাড : শারমিন সুলতানা, বালিয়াখোড়া ইউপি সাধারণ সম্পাদক মো: ফারুক মিয়া, যুগ্ম সম্পাদক আবুবকর সিদ্দিক, আফজাল হোসেন, সিংজুরী ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ'লীগের সভাপতি আব্দুল আজিজ মাষ্টার, পয়লা ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক সামিউল প্রধান, বানিয়াজুরী ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক মোক্তারুজ্জামান বাবু, নালী ইউনিয়ন আ'লীগের সাধারণ সম্পাদক আসাদ খান, উপজেলা কৃষকলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ভিলু, উপজেলা যুবলীগের আহবায়ক বাবুল বেপারী, সিংজুরী ইউনিয়ন যুবলীগের সভাপতি মো:দুলাল মিয়া, ইউনিয়ন যুবলীগের সভাপতি মো:হাফিজুর রহমানসহ সকল সহযোগী সংগঠনের নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সভা শেষে দোয়া মাহফিলে  বঙ্গবন্ধুসহ সপরিবারে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় এবং  দেশের কল্যাণ ও জননেত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় বিশেষ মোনাজাত করা হয়।

এর আগে দুর্জয়এমপি'র পক্ষ থেকে ১৫আগস্ট জাতির জনকের ৪৩তম শাহাদাৎ বার্ষিকী  উপলক্ষে সিংজুরী ইউনিয়ন আ'লীগ শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করে।

Ads
Ads