সান্তাহারে বিদ্যুৎ সপ্তাহ উৎযাপন শুরু

  • ৫-Sep-২০১৮ ০৬:০০ অপরাহ্ন
Ads

:: আদমদীঘি প্রতিনিধি ::

’অনির্বাণ আগামী’ এই শ্লোগানে সারা দেশের মত বৃহস্পতিবার বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে জাতীয় বিদ্যুৎ ও জ্বালানী সপ্তাহ-১৮ এর উদ্বোধন করা হয়েছে।

নর্দান ইলেকট্রিসিটি সাপ্লাই কোম্পানি পরিচালিত সান্তাহার বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগ এর নির্বাহী প্রকৌশলী মোঃ জিল্লুর রহমান তালুকদারের সভাপতিত্বে এই কর্মসুচিতে প্রধান অতিথি ছিলেন আদমদীঘি উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাদেকুর রহমান, বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সিরাজুল ইসলাম খান রাজু।

অন্যন্যাদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নিসরুল হামিদ ফুতু, সান্তাহার পৌর আওয়ামীলীগের সভাপতি আবুল কাশেম, উপজেলা যুবলীগের সভাপতি শাহিনুর রহমান মন্টি, ছাতিয়ানগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল হক আবু, সান্তাহার প্রেসক্লাবের সভাপতি আলহাজ্ব রফিকুল ইসলাম মন্টু, দৈনিক জনকন্ঠের আদমদীঘি উপজেলার নিজস্ব সংবাদদাতা মোঃ হাজেুজ্জামান হারেজ, দৈনিক ইনকিলাবের সংবাদদাতা মোঃ মনছুর আলী ও দৈনিক ভোরের পাতা’র সাগর খান প্রমুখ। বিদ্যুৎ ভবন চত্বরে উদ্বোধন শেষে এক বিশাল র‌্যালী বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেন।

Ads
Ads