ইবিতে নবনিয়োগপ্রাপ্ত শিক্ষকদের বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন

  • ৩০-Aug-২০১৮ ০৬:০০ অপরাহ্ন
Ads

জাতীয় শোকদিবসের মাসব্যাপি কর্মসূচির অংশহিসেবে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রশাসন ও নবনিয়োগপ্রাপ্ত ৫৯ জন শিক্ষকের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়েছে।

গত বৃহস্পতিবার (৩০ আগস্ট) টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধি চত্বরে উপস্থিত হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ হারুন-উর-রশিদ আসকারী, প্রো-ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শাহিনুর রহমান ও ট্রেজারার প্রফেসর ড. মোঃ সেলিম তোহা।

এ সময় তাঁদের সাথে ছিলেন প্রক্টর প্রফেসর ড. মোঃ মাহবুবর রহমান, ছাত্র-উপদেষ্টা প্রফেসর ড. মোঃ রেজওয়ানুল ইসলাম, শাপলা ফোরামের সাধারণ সম্পাদক প্রফেসর ড. মোঃ আলমঙ্গীর হোসেন ভূঁইয়া, বঙ্গবন্ধু পরিষদের নেতা প্রফেসর ড. মোঃ মাহবুবুর রহমান, প্রফেসর ড. মোঃ মামুনুর রহমানসহ নবনিয়োগপ্রাপ্ত ৫৯ জন শিক্ষক।

প্রশাসনের শ্রদ্ধাঞ্জলি  নিবেদনের পর বঙ্গবন্ধুর সমাধিতে ইসলামী বিশ্ববিদ্যালয় বঙ্গবন্ধু পরিষদ, শাপলা ফোরাম এবং নবনিয়োগপ্রাপ্ত ৫৯জন শিক্ষকের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়।

শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে তাঁরা বঙ্গবন্ধুর সমাধি চত্বরে নিরবে নিস্তব্দে কিছু সময় দাঁড়িয়ে থাকেন এবং বঙ্গবন্ধুসহ ১৫ আগস্টের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করেন।

এছাড়াও টুঙ্গিপাড়ায় যাত্রার পূর্বে ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে নির্মিত “মৃত্যুঞ্জয়ী মুজিব” মুর‌্যালে পুস্পস্তবক অর্পন করা হয়। 

Ads
Ads