গ্রেনেড হামলার রায়ে ইবি ছাত্রলীগের আনন্দ মিছিল

  • ৯-Oct-২০১৮ ০৬:০০ অপরাহ্ন
Ads

:: ইবি প্রতিনিধি ::

ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) '২১আগস্ট গ্রেনেড হামলা মামলার' রায় প্রকাশিত  হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও ধন্যবাদ জানিয়ে আনন্দ মিছিল করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

বুধবার (১০অক্টোবর) বেলা ১২টার দিকে ক্যাম্পাসে এ মিছিল করে তারা।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের নেতৃত্বে দলীয় টেন্ট থেকে একটি মিছিল বের হয়। মিছিলটি বিশ্ববিদ্যালয়ের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে অনুষদ ভবনের করিডোরে গিয়ে শেষ হয়।

এসময় মিছিলে উপস্থিত ছিলেন ছাত্রলীগ নেতা ফয়সাল সিদ্দিকী আরাফাত,বিপুল খান,তাসনিম আবীর,শাহজালাল সোহাগ,জুবায়ের,মামুন,ইকবাল হোসাইন রুদ্র, রিজভী আহমেদ পাপন, গোলাম মোস্তফা, মিজানুর রহমান লালন সহ কয়েক শতাধিক ছাত্রলীগের নেতাকর্মী।

এসময় ইবি ছাত্রলীগের সাধারন সম্পাদক জুয়েল রানা হালিম বলেন,যারা উন্নত বাংলাদেশ গড়ার স্বপ্নদ্রষ্টা বর্তমান সফল প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে টার্গেট করে এমন নৃশংস্য ঘটনা ঘটাতে পারে,বিএনপি-জামায়াতের সেই সকল নরপিশাচের আজকের রায়ে ফাঁসি  হওয়ায় ইবি ছাত্রলীগের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন।

প্রসঙ্গত,২০০৪ সালের ২১শে আগস্ট ঢাকায় আওয়ামী লীগের এক জনসভায় গ্রেনেড হামলা হয়,যে হামলায় নারীসহ ২৪ জন নিহত হয় এবং তৎকালীন বিরোধী দলীয় নেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা  সহ প্রায় ৩০০ লোক আহত হয়।

Ads
Ads