মিরপুর ইংলিশ ভার্সন স্কুল এন্ড কলেজে ক্রিকেট টুর্নামেন্ট অনুষ্ঠিত

  • ১৫-Oct-২০১৮ ০৬:০০ অপরাহ্ন
Ads

:: নিজস্ব প্রতিবেদক ::

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে রাজধানীর মিরপুর ইংলিশ ভার্সন স্কুল এন্ড কলেজে মঙ্গলবার (১৬.১০.১৮) অনুষ্ঠিত হলো বার্ষিক ক্রিকেট টুর্নামেন্ট-২০১৮। মোট ১৫ ওভারের ফাইনাল খেলায় মেভস্ রাইডার্স এবং মেভস্ গ্লাডিয়েটরস্ এই দুটি দল অংশগ্রহণ করে। 

প্রথমে টসে জয় লাভ করার মধ্য দিয়ে  মেভস্ রাইডার্স তাদের ব্যাটিং পর্ব শুরু করে। শেষ পর্যন্ত ১২ ওভারে সব উইকেট হারিয়ে ১৪২ রান করতে সক্ষম হয় মেভস্ রাইডাস দল। অপরদিকে জয়ের জন্য ১৪৩রানের টার্গেট নিয়ে মাঠে খেলতে নেমে মাত্র দশ ওভারেই তাদের সবকয়টি উইকেট হারিয়ে ৮৭ রান তুলে পরাজিত হয় মেভস্ গ্লাডিয়েটরস দল। এছাড়া টুর্নামেন্টে আজমাঈন ম্যান অব দি ম্যাচ এবং ওসামা ফারদিন সেরা স্কোরার নির্বাচিত হয়। খেলা শেষে মিরপুর ইংলিশ ভার্সন স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ  ইয়াহিয়া খান রিজন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টে বিজয়ী এবং রানার আপ দলের ক্ষুদে ক্রিকেটারদের মাঝে ক্রেস্ট ও পুরস্কার তুলে দেন। 

এক সংক্ষিপ্ত বক্তব্যে অধ্যক্ষ  ইয়াহিয়া খান রিজন বলেন, পরীক্ষায় ভালো রেজাল্ট পাশাপাশি প্রত্যেক শিক্ষার্থীকে খেলাধুলা এবং সাংস্কৃতিক বিষয়েও মনোযোগী বাড়াতে হবে। কারণ, এতে একজন শিক্ষার্থীর শরীর, মন এবং স্বাস্থ্য সবসময় ভালো থাকে। আগামি বছর আমরা আরো বড় পরিসরে ক্রিকেটের পাশাপাশি ফুটবলসহ অন্যান্য টুর্নামেন্টেরও আয়োজন করা হবে বলে তিনি জানান।

Ads
Ads