বাংলাদেশ-পাকিস্তানের ম্যাচ নিয়ে এরতেজা হাসানের ভবিষ্যতবাণী শতভাগ সত্য হয়েছে

  • ২৬-Sep-২০১৮ ০৬:০০ অপরাহ্ন
Ads

সিনিয়র প্রতিবেদক

ড. কাজী এরতেজা হাসান একজন প্রতিষ্ঠিত ব্যবসায়ী, দেশের শীর্ষ ব্যবসায়ীদের সংগঠন এফবিসিসিআইয়ের নির্বাচিত পরিচালক, দৈনিক ভোরের পাতা ও দ্যা পিপলস টাইমসের সম্পাদক ও প্রকাশক, ভোরের পাতা গ্রুপের চেয়ারম্যান, ইরান বাংলাদেশ চেম্বার অব কমার্সের প্রতিষ্ঠাতা সভাপতি। এসব পরিচয়ের বাইরেও তিনি একজন ক্রিকেট অন্তপ্রাণ মানুষ। ভালোবাসেন ক্রিকেটকে। 

তাইতো বাংলাদেশ প্রিমিয়ার লীগ (বিপিএল)' এ রংপুর রাইডার্স দলেরও অংশীদার হয়েছেন। এরই ধারাবাহিকতায় তিনি বাংলাদেশের প্রতিটি ম্যাচই আগ্রহ নিয়ে দেখেন। এমনকি বিভিন্ন সময় যানজটে আটকা পড়ে থাকলে ফেসবুক লাইভে খেলা দেখেন উচ্ছ্বাস নিয়ে। 

এশিয়া কাপের অঘোষিত সেমফিাইনালের মতো গুরুত্বপূর্ণ ম্যাচে গতকাল (বুধবার) মুখোমুখি হয়েছিল বাংলাদেশ ও পাকিস্তান। ম্যাচটি শুরুর সঙ্গে সঙ্গেই ফেসবুক স্ট্যাটসে তিনি লিখেছিলেন:  ইনসাল্লাহ, আজকের ম্যাচে বাংলাদেশই জিতবে। এশিয়া কাপের ফাইনালে ভারতের বিপক্ষেও জিতবে বলে লিখেছিলেন তিনি। 

পাকিস্তানের বিপক্ষে ম্যাচে ড. কাজী এরতেজা হাসানের এই ভবিষ্যতবাণী শতভাগ সফল হয়েছে। এখন দেখার বিষয় আগামীকালের ফাইনালে ভারতকে হারিয়ে এশিয়া কাপের চ্যাম্পয়ান হতে পারে কিনা মাশরাফি বাহিনী। জয়ের প্রত্যাশায় পুরো বাংলাদেশ। 


 

Ads
Ads